ঢাকা, রবিবার, ১৯ মে, ২০২৪

টাঙ্গাইলের ১২ উপজেলায় করোনা ভ্যাকসিন প্রয়োগ শুরু

আজ (০৭ ফেব্রুয়ারী) থেকে টাঙ্গাইলের ১২ উপজেলায় একযোগে কোভিড—১৯ করোনা ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রম শুরু হয়েছে । 

সকালে স্বাস্থ্য মন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একযোগে করোনা ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রম উদ্বোধন করেন। এরপর জেলার মোট ৪২ টি কেন্দে্র নিবন্ধিত ব্যক্তিদের শরীরে করোনা ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রম শুরু হয়। টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে জেলা প্রসাশক ডক্টর মো: আতাউল গনির শরীরে প্রথম ভ্যাকসিন প্রয়োগ করা হয়। পরে জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আর এম ও শফিকুল ইসলাম সজীব, ডাঃ সুজাউদ্দিন তালুকদার, টাঙ্গাইল জেলা প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ এবং সাংবাদিক কাজী রিপন ভ্যাকসিন গ্রহন করেন । এরপর রেজিষ্টেশনকৃত সকল সাধারনকে ভ্যাকসিন দেয়া হয়।


এসময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য ছানোয়ার হোসেন, টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল, শাহাবুদ্দিন খান, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক সদর উদ্দিন প্রমূখ ।


উল্লেখ্য , টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নয়টি কেন্দ্র ও বাকি ১১ টি উপজেলার প্রতিটি স্বাস্থ্য কমপ্লেক্সে তিনটি করে বুথ স্থাপন করা হয়েছে। প্রতি বুথে দুই জন করে টিকাদান কর্মী ও চারজন স্বেচ্ছাসেবক দায়িত্ব পালন করছেন। জেলায় মোট ১ লাখ ২০ হাজার ডোজ করোনা ভ্যাকসিন মজুদ রয়েছে। পর্যায়ক্রমে নিবন্ধিত ব্যক্তিদের শরীরে করোনা ভ্যাকসিন প্রয়োগ করা হবে।

ads

Our Facebook Page